কাটাদিয়া প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন পাওয়ার হিটার্স - Bengali News

Home Top Ad

Responsive Ads Here

Tuesday, March 5, 2019

কাটাদিয়া প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন পাওয়ার হিটার্স


সিলেটের লালাবাজারের কাটাদিয়া স্পোর্টস ক্লাব কর্তৃক আয়োজিত ৩য় কাটাদিয়া প্রিমিয়ার লিগের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গতকাল ৪ মার্চ (সোমবার) বেলা আড়াইটায় ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। ফাইনালে কাটাদিয়া স্লোগার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পাওয়ার হিটার্স। মোট পাঁচটি দল নিয়ে শুরু হওয়া টুর্নামেন্টে ফাইনালে ওঠে কাটাদিয়া স্লোগার্স ও পাওয়ার হিটার্স।

খেলায় টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ১৬ ওভারে সবকটি উইকেটে হারিয়ে ১৩৪ রান করে কাটাদিয়া স্লোগার্স। দলের পক্ষে জুয়েল সর্বোচ্চ ২৪ রান করেন। হিটার্স বোলার মুজিব দারুণ বল করে নেন ৩ উইকেট। জয়ের জন্য ১৩৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৫.৪ ওভারেই ৬ উইকেটে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় পাওয়ার হিটার্স। দলের পক্ষে রুনেল সর্বোচ্চ ৪৬ রান করেন। ২টি উইকেটে নেন কাটাদিয়া স্লোগার্স দলের বোলার সঞ্জয়।

ফাইনাল ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করেন ফয়জুল ইসলাম ও জুনেল আহমদ। ম্যাচ সেরার পুরষ্কার পান ওয়ার হিটার্সের রুনেল। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন কাটাদিয়া স্লোগার্সের সঞ্জয়। টুর্নামেন্টর সর্বোচ্চ রান করে সেরা ব্যাটসম্যান কাটাদিয়া স্লোগার্সের সুফিয়ান এবং টুর্নামেন্টর সর্বোচ্চ উইকেট নিয়ে সেরা বোলার পাওয়ার হিটার্সের সুবল। টুর্নামেন্টে উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হন ইস্টার্ন মনস্টারের আনহার ও টুর্নামেন্টের সেরা ক্যাচের পুরস্কার নেন ইস্টার্ন মনস্টারের আফিয়ান।

বিশিষ্ট শিক্ষা অনুরাগী ও ক্রীড়া ব্যাক্তিত্ব ফালাকুজ্জামান চৌধুরী জগলু’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব ময়নুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, ৬নং লালাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খাইরুল আফিয়ান চৌধুরী, কাটাদিয়া গ্রামের বিশিষ্ট মুরব্বি গিয়াস উদ্দিন, বিশিষ্ট শিক্ষা অনুরাগী ও ক্রীড়া ব্যক্তিত্ব লোকমান আহমেদ, শহিদুর রহমান, আমিনুল হক চৌধুরী সিফতা, কয়েছ আহমদ, লায়েক আহমেদ জিকু প্রমুখ।

-সময়ের সংলাপ২৪/ডি-এইচ

No comments:

Post a Comment