সুলতান মনসুর শুধু নিজেকেই ছোট করেননি, জনগণের সঙ্গেও প্রতারণা করেছেন: ফখরুল - Bengali News

Home Top Ad

Responsive Ads Here

Friday, March 8, 2019

সুলতান মনসুর শুধু নিজেকেই ছোট করেননি, জনগণের সঙ্গেও প্রতারণা করেছেন: ফখরুল


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সংসদে যোগ দিয়ে সুলতান মোহাম্মদ মনসুর জাতির সাথে প্রতারণা করেছেন। ইতোমধ্যেই গণফোরাম ও ঐক্যফ্রন্ট থেকে সুলতান মনসুরকে বহিষ্কার করা হয়েছে। এ কাজের মাধ্যমে সুলতান মনসুর জনগণের সামনে নিজেকে অত্যন্ত ছোট ও ক্ষুদ্র করে ফেলেছেন। তিনি একটি দখলদারি সরকারের সঙ্গে ও জনপ্রতিনিধিত্বহীন সংসদে যোগ দিয়ে শুধু নিজেকেই ছোট করেননি, জনগণের সঙ্গেও প্রতারণা করেছেন।

শুক্রবার (৮ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারীর সমধিকার প্রতিষ্ঠা এবং নারী নির্যাতন, খুন ও গণধর্ষণের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল কাছে প্রশ্ন করা হয় মনসুর সংসদে যাওয়ায় জাতীয় ঐক্যফ্রন্ট ক্ষতিগ্রস্ত হবে কি-না, জবাবে তিনি বলেন, সুলতান মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তি নয়, ফ্রন্টে যারা আছেন তারা সবাই ঐক্যবদ্ধ ও একসঙ্গে আছেন। ‘খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের সঙ্গে সমঝোতা করে বিএনপি সংসদে যাবে এমন আলোচনা শোনা যাচ্ছে’ এ বিষয়ে তিনি বলেন, এ ধরণের কোনো আলোচনা হয়নি। এটা সম্পূর্ণ গুজব।

তিনি বলেন, আজকে নারী দিবস এমন এক সময়ে আমাদের মাঝে এসেছে যখন বাংলাদেশের নারীরা সবচেয়ে বেশি নিগৃহীত হচ্ছে। অত্যন্ত দুর্ভাগ্যের কথা আজকে একজন নারী যিনি বাংলাদেশের নারী জাগরণের জন্য আন্দোলন করেছিলেন, নারীদের ক্ষমতায়নের জন্য কাজ করেছেন, মেয়েদের লেখাপড়ার জন্য সবচেয়ে বড় অবদান রেখেছেন। তাকে মিথ্যা মামলা দিয়ে অন্ধকার কারাগারে রাখা হয়েছে।

মানববন্ধনে আরও বক্তব্য দেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরীন খান, সহ-সভাপতি জেবা খান প্রমুখ।

-সময়ের সংলাপ২৪/ডি-এইচ

No comments:

Post a Comment