বিশ্রাম ফেলে অনুশীলনে সাকিব - Bengali News

Home Top Ad

Responsive Ads Here

Tuesday, March 5, 2019

বিশ্রাম ফেলে অনুশীলনে সাকিব


বিশ্রাম ফেলে মাঠে ফেরার লড়াইয়ে নেমেছেন টেস্ট ও টি-টুয়েন্টির কাপ্তান সাকিব আল হাসান। পরশু রাজধানীর অ্যাপোলো হাসপাতালে করা এক্সরে রিপোর্ট দেখে চিকিৎসক সাকিবকে এক সপ্তাহ বিশ্রাম দিয়েছিলেন। কিন্তু মঙ্গলবার মিরপুরে সাকিবকে অনুশীলন করতে দেখা যায়।

বাঁহাতের অনামিকায় ব্যান্ডেজ নিয়েই নিজের ফিটনেস নিয়ে বিসিবির জিমনেশিয়ামে ফিজিওর সাথে কাজ করেছেন তিনি। আধা ঘণ্টা মিরপুরের জিমনেশিয়ামে সময় কাটিয়ে একাডেমী মাঠে রানিং করতে দেখা গেছে সাকিবকে।

২০ মিনিটের মতন রানিং করার পর বৃষ্টির কারণে মাঠ ছাড়তে হয় সাকিবকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী অবশ্য সাকিবের ইনজুরি নিয়ে বলতে চাইলেন না। 

‘সাকিবের রিপোর্ট নিয়ে আমরা অফিশিয়ালি কিছু বলতে পারছি না। আমাদের নির্দেশ দেয়া হয়েছে এ ব্যাপারে কোনো কথা না বলতে। বিসিবি সভপতি যেটা বলেছেন সেটাই। আজকে থেকে তাঁর অনুশীলন শুরু হয়ে গেছে। সে জোরেসোরেই চেষ্টা করবে।’

৮ ফেব্রুয়ারি বিপিএল ফাইনালে বাঁহাতের অনামিকায় ব্যাট করার সময় চোট পেয়েছিলেন সাকিব। যার কারণে নিউজিল্যান্ডে তিনটি ওয়ানডে ও একটি টেস্টে খেলতে পারেননি।

৮ মার্চের দ্বিতীয় টেস্টেও খেলবেন না তিনি। তবে শেষে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৬ মার্চের শেষ টেস্টে খেলার সম্ভাবনা আছে সাকিব আল হাসানের।

-সময়ের সংলাপ২৪/ডি-এইচ

No comments:

Post a Comment