নড়াইলের নদী ভাঙন এলাকা পরিদর্শন করলেন মাশরাফি - Bengali News

Home Top Ad

Responsive Ads Here

Thursday, February 28, 2019

নড়াইলের নদী ভাঙন এলাকা পরিদর্শন করলেন মাশরাফি


নিজ নির্বাচনী এলাকা নড়াইলের লোহাগড়া উপজেলার নদী (মধুমতি) ভাঙন প্রবণ এলাকা পরিদর্শন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোত্তর্জা।

আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত লোহাগড়া উপজেলার জয়পুর ও কোটাকোল ইউনিয়নের বিভিন্ন এলাকায় নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ-খবর নেন মাশরাফি।

মাশরাফি ভাঙন প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানান এবং ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।

মাশরাফির উপস্থিতি টের পেয়ে ওই এলাকার শত শত মানুষ তাকে এক নজর দেখার জন্য ছুটে আসেন। শিশু থেকে শুরু করে বৃদ্ধরা মাশরাফির সঙ্গে সেলফি তোলেন।

এ সময় জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শাহনেওয়াজ তালুকদারসহ পনি উন্নয়ন বোর্ড নড়াইল কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ছাড়া গতকাল বুধবার সন্ধ্যায় সাংসদ মাশরাফি নড়াইল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভা করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ এবং দলের বিভিন্ন পর্যায়ের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

রাত ৮টায় তিনি নড়াইল সদর হাসপাতালের সভাকক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির এক সভায় সভাপতিত্ব করেন। এ সময় জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. জসিম উদ্দিন হাওলাদার, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান হাবিবসহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নির্বাচনী জনসভায় মাশরাফি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, তিনি জয়ী হতে পারলে এলাকার নদী ভাঙনরোধে কাজ করবেন। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এই প্রথম গত মঙ্গলবার রাতে তিনি নড়াইলে আসেন। একদিন পরই লোহাগড়া উপজেলার নদী ভাঙন এলাকার মানুষের মাঝে ছুটে যান।

-সময়ের সংলাপ২৪/ডি-এইচ

No comments:

Post a Comment